জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের শোক প্রকাশ

467

আশিকুজ্জামান, সময়ের চিন্তা ডট কমঃ জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরি সদস্য মজিবুর রহমানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সময়ের চিন্তা পরিবার ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন। মরহুমার আত্নার মাগফেরাত কামনা করেন সুলতান মাহমুদ সভাপতি- জাতীয় ভেজাল প্রতিরোধ ফাইন্ডেশন নারায়ণগঞ্জ জেলা।

১৬ই জানুয়ারি রোজ বৃহস্প্রতিবার সকাল ৮.৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাহেরা খাতুন ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউনা)। সাহেরা খাতুন ১০৯নং শহীদ নগর ১৮নং ওয়ার্ড নাসিক, নারায়ণগঞ্জ সদর থানার নিবাসী মোঃ মজিবুর রহমানের মা। তিনি মৃত্যুকালে ৪ ছেলে ৫ মেয়ে, অনেক নাতী-নাতনী সহ আত্নীয় স্বজন রেখে গেছেন।

সুত্রমতে, সাহেরা খাতুনের নাতী হোসিয়ারি ব্যবসায়ী জিকুকে বিনা অপরাধে নারায়ণগঞ্জ থানার এএসআই এনায়েত ১২ই ডিসেম্বর ধরে নিয়ে হেরোইন দিয়ে মাদক ব্যবসায়ী বানিয়ে কোর্টে চালান দেয়। নাতীর এই গ্রেফতারের সংবাদে সাহেরা খাতুন অসুস্থ হয়ে পড়েন। সপ্তাহখানেক আগে হঠাৎ স্টক করে এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ১৬ই জানুয়ারি রোজ বৃহস্প্রতিবার সকাল ৮.৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।