ফতুল্লায় গাছের উপর ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার

358

স্টাফ রিপোর্টারঃ ফতুল্লায় একটি গাছের উপর ঝুলন্ত অবস্থায় জুয়েল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি পুলিশ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

২৩.০১.২০ তারিখ বৃহস্পতিবার সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজারস্থ মীরের বাড়ির পিছনে হাজী কামালের খালি মাঠের একটি গাছে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

নিহত জুয়েল ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মৃত আজাদ মাহাজনের ছেলে। সে স্বপরিবার নিয়ে একই এলাকার গফুর মিয়ার ভাড়াটিয়া বাসায় ভাড়া থাকে।

নিহত জুয়েলের স্ত্রী সোমা আক্তার জানান, তার স্বামী এলাকায় রিকশা গ্যারেজ দিয়ে রিকশার ব্যবসা করতো। নিজের গাফলতির কারনে রিকশার ব্যবসার নষ্ট করে কিছুদিন রিকশা চালাতো। এমনকি মাদক সেবন করে নিজের ভবিষ্যত নষ্টের পথে ঠেলে দেয়। তাদের সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে। 

সংসারের কথা চিন্তা না করে নিজের মন গড়া ভাবে চলতে থাকে। ২২.০১.২০ তারিখ বুধবার রাত ১২ টার পর বাসা হতে বের হওয়ার সময় জুয়েল বলে যায় আমাকে খোজাখুজি করিছ না আমি সময় মত বাসায় ফিরে আসবো। কিন্তু সারা রাত বাসায় ফিরে আসেনি। 

সকাল বেলা সংবাদ পায় জুয়েল একটি গাছের মধ্যে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জুয়েল ইতিপূর্বে আরো কয়েকবার ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানায়, জুয়েল একজন মাদকাক্ত ছিলো। ঠিকমত কাজ কর্ম করতো না। মনের দু:খে রাতের আধারে এলাকার একটি খালে মাঠের একটি গাছের সাথে নিজের গায়ের চাদর দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

তার পরও ময়নাদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহতের পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ নাই।