ফরদী দাখিল মাদ্রাসার ৪র্থ তলা ভবনের উদ্বোধন করলেন খোকা

338

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ফরদী দাখিল মাদ্রাসার ৪র্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৩য় তলা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করে লিয়াকত হোসেন খোকা।

এসময় শম্ভুপুরা হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলো- নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, নারায়ণগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আরিফুল হক, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মোল্লা, বিশিষ্ট শিল্পপতি মোঃ মনির হোসেন মঞ্জিল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তোতা মিয়া।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা তার বক্তব্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হচ্ছে। তিনি সোনারগাঁওয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতেও এই উন্নয়ন অব্যাহত থাকবে।
উল্লেখ্য, সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে প্রায় ৯৭ লাখ টাকা ব্যয়ে শম্ভুপুরা উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়। এছাড়াও প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে শম্ভুপুরা ফরদী দাখিল মাদ্রাসার ৪র্থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।