আমি স্কুলের অনুষ্ঠান গুলোতে বক্তব্য দেই না-শামীম ওসমান

331

স্টাফ রিপোর্টারঃ সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি স্কুলের অনুষ্ঠান গুলোতে বক্তব্য দেই না। এসকল জায়গায় বক্তব্য দেয়া একটা বরিং বিষয়। আজকে বক্তব্য দিবে শিক্ষার্থীরা। আমরা তাদের কথা শুনবো। ডায়াসে এসে বক্তব্য দেয়া ভয় পাওয়ার কিছু নেই। ভয় পাইলেই ভয় আসে। এই ভয় শব্দকে জয় করে সামনে এগিয়ে যেতে হয়।

২৭.০১.২০ তারিখ সোমবার দুপুরে শহরের কালিরবাজার নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ আয়োজিত এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের শুভ কামনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরে শামীম ওসমান ২ জন শিক্ষার্থীকে ঢেকে ডায়াসে নিয়ে আসেন। তাদের বলায় হয় তোমরা যদি এমপি হতে নারায়ণগঞ্জের কোন সমস্যা দুর করতে। তখন রাজ প্রদীপ নামে এক শিক্ষার্থী বলেন, জানযট সমস্যা নিয়ে কাজ করতাম।

তার পাশে আশরাফুজ্জামান নামে এক শিক্ষার্থী বলে, আমাদের স্কুলের বড় ভাইয়েরা আমাদের বলে, আমরা তোমাদের বড় ভাই তোমরা আমাদেরকে ভাই বলবা। তারা আমাদের স্নেহ না করে বড় ভাই দাবি করে। তারা যেন আমাদের সাথে বি হ্যাব আচরণ না করে। বিদ্যালয়ের রাইমা সাহা নামে আরেক ছাত্রী বলেন, আমাদের স্কুলে মেয়েদের জন্য আলাদা কমন রুম দরকার। যে খানে আমরা মেয়ে শিক্ষার্থীরা আমাদের ব্যক্তিগত কাজ গুলো করতে পারি। কেননা বিদ্যালয়ের টয়লেট গুলো পরিষ্কার নয়। তখন শামীম ওসমান বিষয় গুলো গুরত্ব দিয়ে বিদ্যালয় কমিটিকে দ্রুত সমাধান করার কথা বলেন।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু চন্দন শীলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, অধ্যক্ষকমল কান্তি সাহা, কমিটির সদস্য আমিনুল ইসলাম মিঠু, অনুপ কুমার সাহা, দেলোয়ারা বেগম,সদর থানা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধা নাজিম উদ্দিন প্রমু।