আধুনিকতার ছোঁয়া নিয়ে উদ্বোধন হলো ব্লু পেয়ার রেস্টুরেন্ট

411

স্টাফ রিপোর্টারঃ আধুনিকতা ও আভিজাত্যের ছোঁয়া নিয়ে নারায়ণগঞ্জে উদ্বোধন হলো ব্লু পেয়ার রেস্টুরেন্ট। সু-সজ্জিত পরিবেশে ৩০০ জন লোকের ধারণ ক্ষমতা সম্পন্ন এই রেস্টুরেন্টটি এখন সকলের জন্য উন্মুক্ত।

বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে মিলাদ এবং কেক কাটার মধ্য দিয়ে চাষাঢ়া বালুর মাঠ প্যারাডাইস ক্যাসেলের ১০ম তলায় এর উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্লু পেয়ার রেস্টুরেন্টের প্রধান নির্বাহী (সিও) মোহাম্মদ মোক্তার হোসেন।তিনি বলেন, আমরা এই নারায়ণগঞ্জে এসেছি একটি ভালো রেস্টুরেন্ট নিয়ে। এটা শুধুই রেস্টুরেন্ট, অন্য কিছু নয়। আপনারা যারাই এটা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছেন এটা কিন্তু ঠিক নয়। আমরা নারায়ণগঞ্জবাসীর জন্য একটি উন্নতমানের রেস্টুরেন্ট নিয়ে এসেছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে অনেক রেস্টুরেন্ট আছে কিন্তু সবচেয়ে উন্নত খাবারের নিশ্চয়তা আমরাই দেবো। এখানে (নারায়ণগঞ্জে) ৭০০ ফরেনিয়ার আছে। তাদের কথা মাথায় রেখে এই আধুনিক রেস্টুরেন্টটি করা হয়েছে। অন্যদিকে এখানে পরিবারসহ কোন সাংবাদিক খেতে আসলে তাদের জন্য রয়েছে ৩০ ভাগ ছাড়।

এছাড়া, রেস্টুরেন্টটিতে থাকবে ভারতীয়, চাইনিজ, থাই এবং কন্টিনেন্টাল ডিসসহ স্বাস্থ্যসম্মত বিভিন্ন আধুনিক খাবারের ব্যবস্থা। রয়েছে বাচ্চাদের বিশাল খেলার জায়গা। স্বল্প খরচে বউভাত, গায়ে হলুদ, জন্মদিন এবং সভা সেমিনারসহ এখানে আয়োজন করা যাবে বিভিন্ন অনুষ্ঠান।