পরিক্ষায় নাম্বার কম পাওয়ার জন্য মন খারপ করবে না, ভয় পাবারও কিছু নাই

429

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন প্রিপারেটরী স্কুলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরিক্ষায় নাম্বার কম পাওয়ার জন্য মন খারপ করবে না, ভয় পাবারও কিছু নাই।

বিশ্বের নাম করা ব্যক্তিরা যারা স্কুলে জীবনে ফেল করেছে, তারপরও তারা বিশ্বের সেরা ব্যক্তি হয়েছে। আবার এমন আছে যারা স্কুলে যায়নি তারাও বিশ্বের বড় ব্যক্তি হয়েছে। তাই ভয় পাওয়ার কিছু নাই। তোমাদের সবার প্রতি শুভ কামনা ও দোয়া রইল।তোমরা সারা বিশ্বের মুখ উজ্জ¦ল করে আমাদের এই স্কুলের মুখ উজ্জ্বল করবে। তোমরা ভাল থাকলে আমরা আমাদের কর্ম ভবিষৎ বাড়াতে পারি এবং তোমাদের ভাল থাকায় আমাদের অনুপ্রেরণা যোগায়। তোমাদের ভাল আচারন, ভাল গুণ আমাদের সমৃদ্ধি করবে।

২৯ই জানুয়ারী বুধবার সকালে নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল প্রাঙ্গনে এসএসসি পরীক্ষর্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এসব কথা বলে।

নারায়ণগঞ্জ প্রিপরেটরি স্কুল প্রধান শিক্ষক মোঃ আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেহেনা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

জেলা প্রশাসক জসিম উদ্দিন ১০৩ জন পরীক্ষার্থীকে ক্রেস্ট ও শিক্ষা উপকরণ উপহার দেয়।