গোপালগঞ্জে গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

324

সময়ের চিন্তাঃ গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষের সময় গুলিতে রনি হাওলাদার নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সকাল ৯ টার দিকে সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। রনি বনগ্রাম পূর্বপাড়া এলাকার আনোয়ার হাওলাদার ছেলে। এ বছর বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিলো তার।

জানা যায়, ওই গ্রামের শেখ বংশের নতুন শেখকে ৩ থেকে ৪ দিন আগে মোল্যা বংশের রহিম ও ভুলু মোল্যা মারধর করেন। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে নতুন শেখ রহিম মোল্যাকে মারধর করে। এরপরই উভয় বংশের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় সাবেক ইউপি সদস্য আজিজুল শেখের ছোড়া বন্দুকের গুলিতে রনি হাওলাদার ঘটনাস্থলেই মারা যায় বলে জানিয়েছেন বৌলতলী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মীর সাজেদুর রহমান।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বনগ্রামে শেখ ও মোল্লা বংশের মধ্যে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সকালে ওই দুই বংশের লোকজন বলাকইড় পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়।

এসময় প্রতিপক্ষের গুলিতে রনি হাওলাদার নিহত হয়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।