রাজধানীর ৩০০ ফিটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

278

সময়ের চিন্তাঃ রাজধানীর ৩০০ ফিট সড়কে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে হাতিরঝিল থানার পুলিশ অভিযানে গেলে বন্দুকযুদ্ধ হয় বলে জানিয়েছেন পুলিশ। পুলিশের দাবি, নিহতরা ছিনতাইকারী দলের সদস্য। ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলো— ছিনতাইসহ চারটি হত্যা মামলার আসামি নাজমুল ও মোটা শাহীন। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান জানান, নিহত দুজনই ঘটনার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। তাদের নামে একটি মামলা হাতিরঝিল থানায়, দুটি মামলা খিলক্ষেত থানায় এবং একটি মামলা ভাটারা থানায় তদন্তাধীন আছে।

তিনি বলেন, ‘তাদের ধরতে অভিযানে নামে হাতিরঝিল থানা পুলিশ। খিলক্ষেত থানাধীন ৩০০ ফিট সড়ক এলাকায় যাবার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ করেন তারা। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ওই দুজন গুলিবিদ্ধ হন। পরে তাদের ঢামেক হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।