কমলগঞ্জে অসহায়দের পাশে ‘মনিপুরী দুর্যোগ ত্রাণ তহবিল

338

নাদিয়া আক্তার নিয়ারুন, কমলগঞ্জ প্রতিনিধি ।। করোনাভাইরাস দুর্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মনিপুরী গরীব, দুঃস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে ‘মনিপুরী দুর্যোগ ত্রাণ তহবিল।’

সংগঠনটির উদ্যোগে শুক্রবার (১২ জুন) সকাল ১০টায় উপজেলার আদমপুর ইউনিয়নস্থ মনিপুরী কালচারাল কমপ্লেক্স প্রাঙ্গণে সংগঠনটির সদস্যরা স্বাস্থ্যবিধি মেনেই উপজেলার মনিপুরী অধ্যুষিত ১৪ টি গ্রামে বসবাসরত ১৭০ টি পরিবারকে চাল, আলু, তেল ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি করোনাভাইরাস সম্পর্কে সচেতনও করা হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, সংগঠনের আহ্বায়ক অরুণ কুমার সিংহ, সদস্য সচিব সমরেন্দ্র সিংহ, সদস্য অশোক কুমার সিংহ, সমরজিৎ সিংহ, নীল কুমার সিংহ, প্রবিত সিংহ, হরি কুমার শর্মা, প্রণব কুমার সিংহ, সোনাবরণ সিংহ, সুবল সিংহ, রাজ বাবু সিংহ, সুমন্ত কুমার সিংহ, সুমন্ত কুমার সিংহ, অনিল কুমার সিংহ, স্বপন সিংহ, কে বিশ্বজিৎ প্রমুখ।

সংগঠনের আহবায়ক অরুণ কুমার সিংহ বলেন, করোনাভাইরাসে অসহায় হয়ে পড়া অসহায় মানুষের কথা চিন্তা করে আমেরিকা প্রবাসী, কমলগঞ্জ উপজেলার বিভিন্ন পেশায় কর্মরত এবং দেশ বিদেশের বসবাসরত হৃদয়বান মনিপুরী ও একটি মনিপুরী সংস্থা এ সহায়তায় এগিয়ে এসেছেন।

তিনি আরও জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুঃস্থ ও খেটে খাওয়া পরিবারগুলোর খাদ্যে সঙ্কট দেখা দিয়েছে। সেই অভাব কিছুটা হলেও দূর করতে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়াও গ্রামে-গ্রামে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে করোনা দুর্যোগকালীন সহায়তা অব্যাহত রেখেছে।