সাইদুল হাসান বাপ্পীর স্মরণে দিনব্যাপী কর্মসূচি

239

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ ২০০১ সালের ১৬ই জুন চাষাঢ়ায় বর্বরোচিত বোমা হামলায় নিহত সাইদুল হাসান বাপ্পীর স্মরণে দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে।শহীদ বাপ্পীর পরিবারের পক্ষ থেকে এ কর্মসূচী পালন করা হয়।

মঙ্গলবার (১৬ জুন) সকালে দিবসটি উপলক্ষে বাপ্পীর সমাধীতে পূষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে এ কর্মসূচী শুরু হয়। এদিন বাপ্পীর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেন ১৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ পরিবারের অন্যান্য সদস্যরা। পরে বাপ্পীর সমাধীস্থলে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা পূষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। সর্বশেষ সেখানে বাপ্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও এদিন সকালে ১৮নং ওয়ার্ডে শহীর বাপ্পী স্মৃতি সংসদে শহীদ বাপ্পীসহ ১৬ই জুন বোমা হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে ওই ওয়ার্ডের প্রতিটি পরিবারের মাঝে নেওয়াজ (রান্না করা খাবার) বিতরণ করা হয়। বাপ্পীর পরিবারের পক্ষ থেকে এ সকল অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন ১৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না।