করো’নায় আক্রান্ত নিজের স্বামী, বউ চলে যায় মায়ের বাড়ি

469

নিজস্ব প্রতিনিধিঃ নিজের স্বামী অসুস্থ আক্রান্ত হয়েছে করো’নায়, দিনদিন স্বামীর অবস্থা খারাপ হওয়ায় নিজের জীবন বাঁচাতে বউ চলে যায় মায়ের বাড়ি। স্বামীকে একা রেখে দুঃসময়ে বউ পাশে না থেকে মায়ের বাড়ি চলে যাওয়ায় ক্রুদ্ধ হলেন স্বামী। অনেক কষ্ট বুকে নিয়ে বউয়ের কাছে বারবার ফোন করেও বউ ফিরে না আসায়, নিজেকেই একাই করোনার সাথে যুদ্ধ করে সুস্থ হতে হয়েছে।

এই সুস্থ হবার পর থেকে যত বিপত্তি শুরু। সুস্থ হবার পরও, বউয়ের কাছে শ্বশুর বাড়িতে ফোন করেছিলেন কয়েকবার পরীক্ষা করলেন বিপদমুক্ত আসলে আসে কিনা। ওদিকে বউয়েরও?শেষ কথা তোমার করো না হয়েছে তোমার সাথে থেকে আমিও মরতে পারবো না মরলে তুমি একাই মরো।

স্বামীর যখন বউ কে পরীক্ষা করা শেষ তখন করোনা থেকে পুরোপুরি সুস্থ হয়ে বউকে তালাক দিয়ে সব ঘটনা আবার বউকে খুলে বলে। তারপর বউ আবারো স্বামীর কাছে ছুটে আসতে চায়। স্বামীর একই কথা তুমি সুখের সাথী দুঃখের সাথী নও তাই তোমাকে আমার বউ হিসেবে রাখব না আর গ্রহণ করব না। তুমি তোমার বাবার বাড়িতে থাকো।

ঘটনাটি ঘটেছে ঝালকাঠি জেলার রাজাপুর ইউনিয়নের। এই ঘটনার পরপর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনেকেই তালাক দেওয়া স্বামীর পক্ষ নিচ্ছেন আবার অনেকেই বলছেন না বৌকে বুঝিয়ে স্বামীকে বুঝিয়ে আবার সংসার করার কথা। এখন আপনাদের মন্তব্য জানার অপেক্ষায় রইলাম। নিজ দায়িত্বে মন্তব্য করুন আপনার মন্তব্যর জন্য আপনি সকল। তবে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা কাম্য নয়।