হত্যার বিচার ও ওসি মাহমুদুলের অপসারণের দাবীতে মানববন্ধন

273

সময়ের চিন্তা ডট কমঃ রুপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগরে যুবলীগ নেতা আনোয়ার মাঝি হত্যার বিচার ও রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসানের অপসারণের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।বুধবার (২৪ জুন) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত আনোয়ার মাঝির স্ত্রী সাথী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মানববন্ধব কর্মসূচিতে বক্তারা বলেন,আনোয়ার মাঝি হত্যার মূল আসামী নাসিরউদ্দিন,সালাউদ্দিন, শাহীন খান, সাইদুল, স্বপন, মোকলেছ, শাহ আলম, রাজিবকে বাদ দিয়ে রুপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান মোটা অংকের টাকার বিনিময়ে শুধু ওয়াজিউল্লাহকে আসামী করে মাত্র ৪০ দিনের মাথায় চার্জশীট দাখিল করেছে। আমরা এই চার্জশিট মানিনা। অবিলম্বে উক্ত চার্জশিট বাতিল করে সকল আসামীদের গ্রেফতার করে আইনের হাতে সোর্পদ করতে এবং অর্থের বিনিময়ে আসামীদের চার্জশীট হতে বাদ দেয়া ওসি মাহমুদুল হাসানের অপসারণ দাবী করা হয়। সাথী বেগম বলেন, বিএনপি নেতা নুরুজ্জামান খান ওসিকে টাকা দিয়ে মূল আসামীদের বাদ দিয়ে ওজিউল্লাহকে একমাত্র আসামী করে চার্জশিট দিয়েছে। আমরা এটা মানিনা। সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসি ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বক্তব্য রাখেন, আনোয়ারের বোন আলেয়া বেগম, স্ত্রী সাথী বেগম। উপস্থিত ছিলেন, মা আনোয়ারা বেগম,শাশুড়ী মাকছুদা বেগম, ভাই কুতুবউদ্দিন, মেয়ে আনিকা, ছেলে সাজ্জাদ, আহাদ প্রমুখ।