নারায়ণগঞ্জের চিটাগাং রোড হতে ৪৯০ পিছ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

324

সময়ের চিন্তা ডট কমঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের চিটাগাং রোড হতে চারশত নব্বই পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬ জুলাই ২০২০ খ্রিষ্টাব্দে বিকাল ১৬০০ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর পরিচালিত অভিযানে ৪৯০ পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোন উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহেদ ইকবাল(৩৭)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ শাহেদ ইকবাল এর বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন খৈয়ারবিল এলাকায়। সে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।