আমার বড়ভাই মাদক ব্যবসা করে, তাই নীজ হাতে শাস্তি দিয়েছি-রহুল আমিন

355

সিদ্দিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে মারধর করার অভিযোগ করেছে তারই আপন বড় ভাই নুরুল আমিন খোকন মোল্লা।পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মারধর করা হয়েছিল বলে খোকন মোল্লা অভিযোগ করে।

সোমবার (১৯ অক্টোবর) বেলা ১২টায় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে বড় ভাইকে মারধরের অভিযোগ অস্বীকার করেছে এবং সংবাদ সম্মেলনে আপন বড় ভাই খোকন মোল্লাকে মাদকসেবী ও মাদক ব্যবসায়ী বলে উল্লেখ করেন।

কয়েকবার খোকন মোল্লাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। চিকিৎসারও অনেকবার ব্যবস্থা করেও ব্যর্থ হইছি। ২৫ বছর যাবত আমরা ভুক্তভোগী।

গ্যাস বিল পরিশোধ করতো। কিন্তু ওই রুমগুলো দখল কইরা সেই রুমে বইসা খোকন তার মেয়ের জামাই, শালা, সাঙ্গপাঙ্গ নিয়ে মাদক সেবন করে। মা বাধ্য হয়ে আমাদের জানায়। পরে তার কথামতো আমরা এক সপ্তাহের জায়গায় এক মাস সময় দেই। পরে সে মায়ের জন্য রুমগুলো ছাড়তে নারাজ হয়। মাকে বকাঝকা করে রুমগুলো তালা মেরে দেয়। গত বুধবার মা আমাকে ফোনে এই কথা জানালে আমি একটা লাঠি হাতে নিয়ে আইসা দেখি খোকন আমার বাসার সামনে হৈ-চৈ করতেছে। পরে আমি তারে বাসার সামনে থেকে সরে যাওয়ার জন্য একটা ধাক্কা দেই। কোনো প্রকারের মারধর তাকে করা হয়নি। সেখানে আমার মা, চাচা, চাচাতো ভাই ছিল। মারধরের কোনো ঘটনাই ঘটেনি।

আগুন দেওয়ার বিষয়ে ছোট ভাই কাউন্সিলর রুহুল আমিন বলেন, ‘সে মাদক ব্যবসা ও সেবন করে। থানায় তার বিরুদ্ধে কয়েকটা মামলা আছে, গ্রেফতারও হয়েছে সে। এইসব বিষয়ে আমরা তাকে বারবার নিষেধ করেছি। এই কারণে সে আমাদের জব্দ করতে মিথ্যা ঘটনা সাজিয়েছে। আমি বিষয়টি আচ করতে পেরে থানায় একটি লিখিত অভিযোগ দিয়ে রেখেছি।’
একই কথা বললেন রুহুল আমিন ও নুরুল আমিনের মা জাহানারা বেগম। তিনি বলেন, ‘মাদক না খাইতে বারবার নিষেধ করছি। ভাড়াটিয়াগুলারে তাড়াইয়া দিছে। ভাড়াটিয়া না থাকায় গ্যাসের চুলা খুলে ফেলতে চেয়েছিলাম। আমারে খুলতে না দিয়া আমারে বাইর কইরা দিয়া ঘর তালা মাইরা দেয়। পরে আমি আমার ছোট পোলারে ডাক দিছি। তবে ওইদিন মারধরের কোনো ঘটনা ঘটেনি।’
এদিকে দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের ধনকুন্ডা এলাকায় খোকন মোল্লার বাড়িতে গেলে তিনি কোনো কথা বলতে চাননি। তিনি বলেন, ‘এই বিষয়ে আমি আর কিছু বলতে পারবো না।’ মাদক ব্যবসা ও সেবনের অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এইগুলো যারা বলে তাদের গিয়ে জিজ্ঞেস করেন।’ তবে মাদকসহ গ্রেফতার হওয়ার বিষয়টি তিনি স্বীকার করেন।