লালমনিরহাটের হাতীবান্ধায় পুকুর থেকে যুবকের লাশ

238

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় কারবালার দীঘি নামক এলাকায় নিজ বাড়ির পুকুর থেকে মোঃ মিটুন হোসেন (২৬) নামের এক কাঠমিস্ত্রির  মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় দিকে উপজেলার উত্তর পারুলীয়ার কারবালার দীঘি এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মোঃ মিটুন হোসেন (২৬) উপজেলার উত্তর পারুলীয়া গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। সে পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন। পুলিশ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মোঃ মিটুন হোসেন বাড়ির অদুরে শ্বশুর বাড়িতে যান সে খান থেকে সে কখন বাড়ি ফিরেন তা পরিবারের লোকজন জানেন না। শুক্রবার সকালে বাড়ি পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। পরিবারের লোকজন জানান, সে ছোট থেকে মৃগীরোগে আক্রান্ত ছিল। এই রোগের অনেক চিকিৎসার করেও সে সুস্থ্য হয়নি। তাদের ধারনা পুকুর পাড় দিয়ে আশার সময় তার ওই রোগ জেগে উঠলে তার এই পরিণতি হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। পোস্টমর্টেম জন্য লাশ লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।