হেফাজতের ৩ জনের বিরুদ্ধে তৃতীয় দফা রিমান্ড মঞ্জুর

262

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে মামুনুল হক কান্ডে হেফাজতের হামলা, ভাঙচুর ও নাশকতায় পুলিশের করা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তারকৃত ৪ জনের মধ্যে ৩ জনের বিরুদ্ধে তৃতীয় দফা ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

৬ মে বৃহস্পতিবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলে নারায়ণণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করে। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছে।

রিমান্ড প্রাপ্তরা হল সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের আমির মহিউদ্দিন খান (৫০), সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের সেক্রেটারি শাহাজাহান ওরফে শিবলী (৪৩), সোনারগাঁও উপজেলা হেফাজতে ইসলামের সহ-সভাপতি মোয়াজ্জেম( ৪৯)। এদিকে গ্রেপ্তারকৃত মামলার প্রধান আসামি সোনারগাঁও উপজেলা খেলাফত মজলিশের সভাপতি ইকবাল হোসেনের উন্নত চিকিৎসার স্বার্থে তার রিমান্ড শুনানী পরে হবে। ইকবাল ইতিমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করেছে বলে জানা যায়।

সুত্রমতে, গত ১১ই এপ্রিল রাজধানীর জুরাইন এলাকা থেকে তাদের প্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল। এরপর তাদের বিরুদ্ধে দুই মামলায় দুই দফা রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।