চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত তিন, আহত ছয়

407

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরা এলাকায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ৩ জন ধান কাটার শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছে । ওই সময় আরও ৬ জন শ্রমিক গুরুতর আহত হয়। আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, তোসিকুল ইসলাম এবং আলাউদ্দিন হক।

আহতরা হলেন, গোমস্তাপুরের চৌডালা এলাকার তাজেমুল ইসলামের ছেলে তসিকুল ইসলাম (৩২), নজরুল ইসলামের ছেলে আলাউদ্দিন (৩৩), আমজাদ আলীর ছেলে তোহরুল ইসলাম (৩০),মৃত ইউনুস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), নুর মোহাম্মদের ছেলে বুলবুল (৩৫), জমিদার সর্বের ছেলে সাইদুল ইসলাম (৩৬)।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের জানান, আড্ডা থেকে নাচলে অভিমুখে আসা একটি ধান ও ধানের চারা ভর্তি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে যাওয়া একটি ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের উপরে থাকা ৩ জন ধান কাটার শ্রমিক ট্রাক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত ৬ শ্রমিককে স্থানীয়রা ও ফায়ার-সার্ভিস কর্মীরা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইব্রাহিম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নিহত ও আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌডালা গ্রামের বাসিন্দা। নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, নিহত ৩ জনের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। আইনানুগ নিয়ম কানুন মেনেই মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে আহত ৬জন শ্রমিককে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। তাদের চিকিৎসা চলমান আছে। ওই ট্রাকসহ ভূটভুটিকে জব্দ করা হয়েছে।