প্রধানমন্ত্রীর নির্দেশে আপনার ৩ টি করে গাছ লাগান

309

বন্দর প্রতিনিধিঃ আওয়ামীলীগের  ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষে  বন্দরে বৃক্ষরোপন কর্মসূচী এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৫টায়  কলাগাছিয়া ইউনিয়নের হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয় ।

কলাগাছিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রার্থী  মাহমুদুল হাসান জুয়েলের উদ্দ্যোগে এই কর্মসূচীতে  প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক , শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

তিনি তার বক্তব্যে বলেন আপনারা নিজে বাচুন,পরিবারকে ভালো রাখুন। সর্বাপরি স্বাস্থ্যসচেতন হোন, প্রয়োজন ছাড়া বাহিরে যাবেন না,গেলে মাষ্ক পরিধারন করুন। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশ এগিয়ে যাচ্ছে । আপনাদের বাড়ীর আঙ্গিনার আশেপাশে বেশী করে ফলোজ,ঔষধী গাছ লাগান পরিবেশ বাচান। তিনি আরো বলেন আমি নির্বাচন করতে চাই না। আমি কখনো বলিনি নির্বাচন করবো তবে হ্যাঁ যেহেতু আমি দল করি , দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি করবো।আপনারা আমার জন্য দোয়া করবেন , আমি নির্বাচন করি বা না করি,আমাকে যখন ডাকবেন সব সময় পাশে থাকব ইনশাআল্লাহ।

অন্যানেরর মধ্যে উপস্থিত ছিলেন হাজীপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোস্তফা কবির,জাতীয় পার্টির নেতা নূর মোহাম্ম্দ কন্ট্রাকটর,বন্দর থানা মহিলালীগের সহ সভাপতি এবং মেম্বার প্রার্থী সোনিয়া আহম্মেদ,কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেব মোহাম্মদ লিটন, কুয়েতপ্রবাসী আওয়ামীলীগ নেতা নূর ইসলাম মোল্লা,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার শহিদ হোসেন, পূর্ব হাজীপুর জামে মসজিদের পাঞ্চায়েত কমিটির সভাপতি শামীম মন্ডল, মধ্যো হাজীপুর জামে মসজিদ কমিটির সহ সভাপতি আফানুর বেপারী, হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহ সভাপতি এবং সাংবাদিক ইমদাদুল হক মিলন, শফিউদ্দিন শপু, শ্রমিকলীগ নেতা নিজাম উদ্দিন আহমেদ, মাহাবুব চৌধুরী, জাহাঙ্গীর মৃধা, মোঃ এবায়দুল্লা,মোঃ শামিম,সুমন, ইয়াসিন, আসলাম, মন্টু, রিফাত, শিপলু প্রমূখ। পরিশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।