র‍্যাব-১১ এর অভিযানে ফতুল্লা থানাধীন মাহমুদপুর এলাকা হতে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

378

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ জুলাই ২০২১ ইং তারিখ র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রাত ০১:১৫ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাহমুদপুর সাকিনস্থ ব্যাংক কলোনী মসজিদ রোড তোবারক মিয়ার বাড়ির নিচ তলায় অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০২ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ১২,১৬০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিবরণ নি¤œরূপঃ

ক।   মোঃ আশরাফুল আলম রকি (৩৩), জেলা-নারায়ণগঞ্জ।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।