বশিনন্দী ঘাট থেকে ৪.৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

187

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজারের বশিনন্দী ঘাট থেকে  ৪.৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার , মোটরসাইকেল জব্দ করে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৫ মার্চ ২০২২ খ্রিষ্টাব্দ বিকালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪.৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ সবুজ (৩০) এবং মোঃ দুলাল মিয়া (৩৬)। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সবুজ ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন বিটখর এলাকার মৃত হারুন মিয়ার ছেলে এবং অপর আসামী মোঃ দুলাল মিয়া একই এলাকার মৃত জালাল মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল যোগে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।