জোরপূর্বক জমি দখলের অভিযোগ, মা ও ছেলেকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

151

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর  গ্রামে জোরপূর্বক জমি দখলের চেষ্টাকালে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা চালিয়ে মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন হামলায় আহত পিরোজপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে দ্বীন ইসলাম।

অভিযোগে দ্বীন ইসলাম উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয়ে মনমালিন্য ও পূর্ব শত্রুতার জের ধরেই আজ বিকেল সারে তিন ঘটিকার সময় বিবাদীগণ পিরোজপুর গ্রামের মৃত সিদ্দিক মোল্লার ছেলে তাজু মোল্লার নির্দেশে তার ছেলে সুয়েব মোল্লা (৪৫), ইমান-হাজির ছেলে কুদরত আলী (৬০), কুদরত আলীর ছেলে শাহীন (৩৪), হাক্কুল মিয়ার ছেলে আল আমিন (২৮), আলী হোসেনের ছেলে মাহাবুব (২৫), সামসুদ্দিনের ছেলে মোতালিব (২৮), ও একই গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে মোঃ মনির হোসেন (৪৫) অজ্ঞাত আরো ৪/৫ জন লোহার রড, রামদা, চাকু ও দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে ঢুকে আমার উপর এলোপাথাড়ি হামলা চালায়। আমার মা ও ভাবি এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা। আহতদেরকে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসময় হামলা কারীরা দ্বীন ইসলামের সাথে থাকা ব্যবসায়ীর নগদ ২ লক্ষ টাকা, তার মা ও ভাবির গলায় থাকা দুটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগে উল্লেখ করেন। পরে তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

জানতে চাইলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধে হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।