৩০২ বোতল ফেনসিডিল এবং ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

956

নিজস্ব প্রতিনিধিঃ র‍্যাব-১১ এর অভিযানে সিদ্ধিরগঞ্জ হতে ৩০২ বোতল ফেনসিডিল এবং ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ও প্রাইভেটকার জব্দ করে।

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৪ এপ্রিল ২০২২ খ্রিষ্টাব্দ রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৩০২ বোতল ফেনসিডিল এবং ১০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ আল আমিন (৩৩) এবং ২। মোঃ রাজিব হোসেন (২৫)। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আল আমিন ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বিষ্ণপুর এলাকার মোঃ শহীদ এর ছেলে এবং অপর আসামী মোঃ রাজিব হোসেন ঢাকা জেলার দোহার থানাধীন নটাখোলা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। তারা উভয়ই মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারণ করে যাত্রী পরিবহনের আড়ালে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।