সোনারগাঁ পৌরসভা এলাকায় ইঞ্জিঃ মাসুদ চেয়ারম্যানের ঈদ সামগ্রী বিতরণ

171

 

মোঃ আমির হোসেনঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর পক্ষ থেকে সোনারগাঁও পৌরসভা এলাকায় ঈদ সামগ্রী উপহার বিতরণ করেছেন।

১লা মে  রবিবার ২৯ রমজান পৌরসভার ৭ ওয়ার্ডের ইছাপাড়া দিঘীরপাড় তাজপুর সহ আশেপাশের এলাকায় নিন্মবিত্তের আয়ের মানুষের মাঝে ঈদ আনন্দ উৎসব পালন করার জন্য  ঈদ সামগ্রী বিতরণ করেন।

সোনারগাঁ টাইগার ক্লাবের উদ্যোগে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম উপহার সামগ্রী বিতরণ করেন।

জাগ্রত ৯৪ আহবায়ক ক্রিয়া বিদ সোনারগাঁ উপজেলার ক্রিয়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেনের নেতৃত্বে সুষম বন্টন করা হয় ঈদ উপহার সামগ্রী। টাইগার ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন ফজলুর রহমান ফজল, নুর আলম, আবু সাঈদ, মনির ভূইয়া, আজম, আজাহার, বুলবুল, পিয়ার আলী, আবু সিদ্দিক, কৃষ্ণা বাবু।

সার্বিকভাবে সহায়তা করেন ওমর, মকবু্‌ সাব্বির, ফারুক, রানা ও জসিমসহ অনেকে।

তাছাড়া,১লা মে  রবিবার ২৯ রমজান সকালে বাংলাদেশ লোকও শিল্প জাদুঘর সংলগ্ন শতাদিক নারী পুরুষ শিশু সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রতি বছর ঈদুল ফিতর ও ঈদুল আজহা উপলক্ষে টাইগার ক্লাবের উদ্যেগে দিন মজুর শ্রমিক দের পাশে থাকেন মোঃ কবির হোসেন। সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের মানবিক দান বীর সমাজ সেবক করোনা যোদ্ধা শিক্ষা অনুরাগী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের পক্ষ হইতে সবাইকে ঈদ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।