অবুঝ শিশু সন্তান রেখে পরকীয়ার টানে টাকা ও অলংকার নিয়ে পলাতক

334

আমির হোসেনঃ পরকীয়ার টানে তিন বছরের অবুঝ শিশুসন্তান রেখে নগদ টাকা ও অলংকার নিয়ে প্রেমিকের সাথে পলাতক রয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী রোমান মিয়া।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দূর্গাপ্রসাদ গ্রামের আবুল হাশেমের মেয়ে মোসাঃ নিপা আক্তার (১৯) কে রোমান মিয়ার  সাথে বিয়ে দেয় বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবার। ইসলামের ধর্মীয় রীতিমত পারিবারিকভাবে চার বছর আগে একই গ্রামের রোমান মিয়ার সাথে নিপা আক্তার বিবাহ বন্ধে আবদ্ধ হয়। নিপা স্বামী ভালবাসা ও বিবাহ বন্ধনে আবদ্ধ থেকে গোপনে শান্তর সাথে করে পরকীয়া। বিয়ের এক বছর পরে তাদের কূল আলোকিত করে আসে এক শিশু সন্তান যার না রাখা হয় মোঃ আবিদ।

নিপা আক্তার নিজের ছেলে আবিদ (৩) কে স্বামীর বাড়ীতে ফেলে রোমান মিয়ার সংসার হতে নগদ এক লাখ টাকা এবং প্রায় তিন ভরি ওজনের স্বর্ণ অলংকার নিয়ে শান্ত নামের প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী রোমান এই বিষয়ে সোনারগাঁ থানায় প্রথমে একটি অভিযোগ করে কিন্তু উল্টো নিপার পরিবার ও কথিত প্রেমিকের মিথ্যা মামলায় অভিযুক্ত হয়রানির হুমকি ধমকির দরুন পরে থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছে বলে জানিয়েছে ভুক্তভোগী রোমান মিয়া।

সাধারণ ডায়েরী কথা স্বীকার করেন সোনারগাঁ থানার কর্মরত অফিসার সাইফুল ইসলাম( ওসি তদন্ত)। তিনি বলেন আইন অনুযায়ী সহায়তা প্রদান ব্যবস্থা নেওয়া হবে।