মোগরাপাড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন সোহাগ রনি

267

সোনারগাঁ প্রতিনিধিঃ ২০২২ সালের আগামী ১৫ জুন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। গত শুক্রবার ১৩ এপ্রিল রাতে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চুড়ান্ত করা হয়।

আগামী ১৫ ই জুন নির্বাচনে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন ঘোষনা দেয়া হয় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনিকে।

আনুষ্ঠানিক ঘোষণার পর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকার প্রার্থী হাজী সোহাগ রনি এক আনন্দবার্তা জানান মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছে,ছোটবেলা থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে চলেছি। আমি মোগরাপাড়া ইউনিয়ন বাসীর সেবক হয়ে থাকতে চাই সেই সাথে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে আগামীতে একটি সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই।

এসময় তিনি সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া,সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  সোনারগাঁ ও মোগরাপাড়া ইউনিয়ন বাসিকে অভিনন্দন জানান।

এই সময় হাজী সোহাগ রনির সমর্থনে দলীয় পার্টি অফিসের সামনে নেতাকর্মীদের নিয়ে রাস্তায় সেজদা জানিয়ে আল্লাহ তায়ালা কাছে শুকরিয়া আদায় শেষে নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান দিয়ে মুখরিত করে তোলে।

সোহাগ রনির মন্তব্য জানার জন্য কল করলে তিনি কল কেটে দেন। জানা যায় মোগড়া পাড়া ইউপিতে মাদকের জমজমাট ব্যবসা চলছে, যার শেল্টার দাতা সোনারগাঁ ক্ষমতাশীন দলের নেতা। এই প্রশ্নের উত্তর জানার জন্য সোহাগ রনি মোবাইলে কল দিলে তিনি ধরেননি কল কেটে দেন। তার মোবাইলে খুদে মেসেজ পাঠানো হয়েছে কিন্তু তার কোন উত্তর এই নিউজ লেখা পর্যন্ত দেয়নি। হোয়াটস আপে পাঠানো মেসেজটি সোহাগ রনি পড়েছেন কিন্তু কোণ উত্তর দেননি। এতে কি প্রমানিত হচ্ছে ?? তিনি কি যোগ্য চেয়ারম্যান প্রার্থী ?? চলবে……।।