শীঘ্রই সম্পন্ন হচ্ছে  শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান কাজ–প্রতিমন্ত্রী

403

সোনারগাঁ প্রতিনিধিঃ পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডক্টর শামসুল আলম ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহ্সান রাসেলের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি বৃন্দ।

২৫ মে বুধবার দুপুরে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা শাহাবুদ্দিন কমপ্লেক্স সেমিনার কক্ষে এ সৌজন্যে সাক্ষাৎ করেছেন।

এ সময় প্রতিমন্ত্রী ড.শামসুল আলম বলেন, সোনারগাঁয়ের সকল উন্নয়নের জন্য আমার সর্বাত্বক সহযোগিতা থাকবে। সেই সাথে সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ অতি দ্রুত সম্পন্ন করবেন বলেও তিনি জানান। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন সততার সাথে সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য আপনারা আমাকে সবসময় সহযোগিতা করবেন। সোনারগাঁও উপজেলা সময় তিনি সোনারগাঁও উপজেলার যুব কার্যক্রমের সার্বিক খোঁজখবর নেন

এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভুইয়া নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, যুব উন্নয়ন কর্মকর্তা  ইয়াছিনুল হাবীব, উপজলা ক্রীড়া সংস্থা ও জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নোয়াগাঁও ইউপির জাপার আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন,পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম,টিটু,হারন মেম্বারসহ উপজেলা ক্রীড়া সংস্থার সকল সদস্যবৃন্দ।