শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ

151

সোনারগাঁ প্রতিনিধিঃ বিএনপি-জামাত জোটের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে সোনারগাঁ উপজেলা আঃলীগ।

৪ঠা জুন শনিবার বিকালে উপজেলার উদ্বোবগঞ্জ রোডস্থ দলীয় কার্যালয় থেকে উপজেলা আঃ লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানের নেতৃত্বে মিছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এ বিক্ষোভ বের হয়।

এসময় বক্তারা বলেন,নিজেদের ব্যর্থতায় আর আঃলীগের সফলতায় পদ্মা সেতুর উদ্বোধনের সময় যতই ঘনিয়ে আসছে বিএপির দ্রুত ষড়যন্ত্রের জাল বুনে চলেছে। জনগণ থেকে বিছিন্ন বিএনপি আবার হত্যা, আগুন সন্ত্রাস সৃষ্টির মধ্যে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাদের এই দিবাস্বপ্ন কোনোদিনই বাস্তবে পরিণত হতে দেবে না এ দেশের শান্তি প্রিয় জনগণ।

এ সময় বক্তব্য দেন,সাবেক সংসদ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত,নারায়ণগঞ্জ জেলা আঃলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম,সদস্য অধ্যাপক ডা.আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, মোস্তাফিজুর রহমান মাসুম,রফিকুল ইসলাম নান্নু,লায়ন মাহবুবুর রহমান বাবুল,নাসরিন সুলতানা ঝরাসহ আঃলীগ,মহিলা আঃলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে ইঞ্জিনের মাসুদুর রহমানের নেতৃত্বে একটি বিশাল মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।