বন্দর হতে মাদক ব্যবসায়ী গ্রেফতার ১, ইয়াবা উদ্ধার ১০০০

171

জান্নাতুল নাঈম সুরাইয়াঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের বন্দর হতে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ও ০১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৫ জুন ২০২২ খ্রিঃ বিকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর ফুলহর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০১ হাজার পিস ইয়াবাসহ আঃ রাজ্জাক লিটন (৫৪) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আঃ রাজ্জাক লিটন (৫৪) নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর ফুলহর এলাকার মোঃ বাদশা মিয়া এর ছেলে। গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।