পূর্ব শত্রুতার জের ধরে পিতা-পুত্রকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

210

সফিকুল ইসলাম ইমামঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের  মোঃ ইদ্রিস আলী  (৫৫) ছেলে মোঃ ইসতিয়াক আলী তুষার (৩০) দুইজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। স্থানীয়রা আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।এ ঘটনায় সোনারগা থানায় একটি অভিযোগ করা হয়েছে।

অভিযোগে উল্লেখ যে, গতকাল বুধবার ২৯/০৬/২০২২ তারিখ দুপুর অনুমান ১২:০০ ঘটিকার সময় উল্লেখিত  ১নং বিবাদী সহ অজ্ঞাত নামা আরও কয়েকজন অনধিকারে  প্রবেশ করিয়া আমাকে ও আমার বাবাকে সহ লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র অস্ত্র দিয়ে  এলোপাথারী ভাবে পিটাইয়া আমার হাতে, পায়ে, পিঠে, মাথায় চোখে লাল রক্ত জমাট ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে ,  বিবাদী ১। মোঃ রাহাত (২৪), ২। মোঃ রাতুল (১৯), উভয় পিতা-মোঃ মোক্তার হোসেন, ৩। মোঃ মোক্তার  হোসেন (৪৮), পিতা-মৃতঃ নায়েব আলী, ৪। মোঃ রাহিম (১৮), পিতা-মোঃ মনির হোসেন, ৫। মোঃ মনির হোসেন (৪৮), পিতা-মৃতঃ নায়েব আলী, সর্ব সাং দমদমা, ইউপি-মোগরাপাড়া, থানা-সোনারগাঁ, জেলা-নারায়নগঞ্জ আরো অজ্ঞাতনামা ৩/৪ জন  বিবাদীরা আমার প্রতিবেশী তাহারা পরস্পর একদলভুক্ত, উচ্ছৃংখল, পরধনলোভী ও খারাপ প্রকৃতির লোক। বিবাদীদের সাথে সম্পত্তি ও পারিবারিক বিষয় নিয়া পূর্ব হইতে বিরোধ চলিতেছে। উক্ত বিরোধের জের ধরিয়া বিবাদীরা কারনে অকারনে প্রায়ই আমাকে ও আমার পরিবারবর্গকে গালমন্দ করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে ও নানা ধরনের কথাবার্তা বলিয়া ভয়ভীতি সহ হুমকী দিয়া আমার পরিবারের উপর অত্যাচার করিয়া আসিতেছে। পূর্ব শত্রুতার জের ধরিয়া  উল্লেখিত বিবাদীগন সহ অজ্ঞাত নামা বিবাদীরা ধারালো চাকু, ছোড়া, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বেআইনী জনতাবদ্ধে আমার বসত বাড়ীর সীমানার ভিতর ১নং বিবাদী আমার সাথে থাকা মানিব্যাগ সহ মানিব্যাগের ভিতর থাকা নগদ ১০,০০০/-টাকা ও আমার ব্যবহৃত একটি ভিভো-ভি-২৩ ই মোবাইল সেট নিয়া যায়। যার মূল্য-২৮,০০০/-টাকা। আমার ডাক চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে বিবাদীরা আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান করে চলে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।