ভুয়া প্রতিবেদনের আবেদনের প্রেক্ষিতে এ,এস,আই মজিবর ক্লোজ

105

মোক্তার হোসেনঃ সোনারগাঁও থানায় এ,এস,আই মজিবরের ভুয়া প্রতিবেদনের আবেদনের প্রেক্ষিতে ও  সোর্স শাহআলম টর্চার সেল করে অমানবিক নিষ্ঠুর নির্যাতনের কারনে এ,এস,আই মজিবর ক্লোজ। নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কোর্টের মামলায় ভুয়া ও মিথ্যা প্রতিবেদনের প্রেক্ষিতে সাংবাদিক সুলতান মাহমুদ এএসআই মজিবুরের বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের নিকট আবেদন করলে এএসআই মজিবুরকে ক্লোজ করা হয়।

তাছাড়া, নারায়ণগঞ্জ সোনারগাঁও থানায় এ,এস,আই মজিবরের সোর্স পরিচয় দিয়ে বুক ফুলিয়ে বীরদর্পে রাতদিন সমানে বর্বর অমানবিক নিষ্ঠুর নির্যাতন করে যাচ্ছে সোর্স শাহআলম যেন শীর্ষ খুনী মৃত্যুদন্ড হওয়া খুলনার এরশাদ শিকদার থেকে ভয়ংকর এ এস আই মজিবুরের বিরুদ্ধে এমন অনেক অভিযোগ রয়েছে।  কিছুদিন পূর্বে সাংবাদিক সুলতান মাহমুদের এক জমির বিষয়ে অন্য পার্টির কাছ থেকে মোটা অংকের উতকুচ পেয়ে আদালতকে ভূয়া রিপোর্ট করে যা ইতিমধ্যে, সোনার গাঁ থানার ওসি হাফিজুর রহমানকে এবং নারায়ন গঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমকে সহ অবহিত করেন সাংবাদিক সাংবাদিক সুলতান মাহমুদ। এমন অসৎ পুলিশ অফিসার পুলিশের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা করছে, এই সমস্ত দূর্নীতি গ্রস্থ পুলিলের এবং তার দূর্নীতি গ্রস্থ সোর্স এর কঠিন বিচার হোক সঠিক তদন্ত করে শাহআলম এবং তাঁর সাথে জড়িত পুলিশের যারা তাদের সহ।এটা এখন সাধারণ জনগণের দাবি।

নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার পুলিশের সোর্স পরিচয় দিয়ে শাহআলম সোর্স নীরহ যুবকদের আটকে রেখে টাকা পয়সা হাতিয়ে রেখে পরবর্তী পুলিশ দিয়ে মামলা করে কারাগারে প্রেরন করে অহরহ শাহআলম এর এর ব্যবহার করা নিজের মোবাইল নম্বর 01783-373990 নম্বর জরুরি তদন্ত করলে কল লিস্ট কল রেকর্ড এবং সোর্স সেজে মাদক ব্যবসার সকল সত্য ঘটনা বের হয়ে আসবে প্রশাসনের কাছে,, ইয়াবা বিক্রি ফেনসিডিল বিক্রি এবং লোক আটক করে মুক্তিপন দাবীর মতো ভয়ংকর রকমের ঘটনা এলাকায় শাহআলম পুলিশের ভয় দেখিয়ে সাধারণ মানুষের মুখ ভয় দেখিয়ে বন্ধ করে একের পর এক করে যাচ্ছে। কেউ দেখার নেই মনে হচ্ছে সোর্স শাহআলম এর এমন ভয়ংকর রকমের অপরাধ বিস্তার রোধ করার মতো। সাধারণ জনগণ এমন ভয়ংকর অপরাধী এবং সাথে জড়িত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কঠিন বিচার চাই দেশের আইনশৃঙ্খলা বাহিনী নিয়ন্ত্রণের দায়িত্বে থাকাদের নিকট এবং সরকারের নিকট।