পুলিশের এএসআই  মজিবুরের সোর্স পরিচয়ে অমানবিকতা!

195

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে এভাবেই টর্চার সেলে নির্যাতন চালিয়ে যাচ্ছে শাহআলম নামের এক ব্যক্তি। সোনারগাঁও থানার সোর্স পরিচয় দিয়ে বুক ফুলিয়ে বীরদর্পে রাতদিন সমানে বর্বর অমানবিক নিষ্ঠুর নির্যাতন করে যাচ্ছে এই শাহালম। আদৌ সে পুলিশের সোর্স কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। কেউ চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার টর্চার সেলে নিয়ে মিউজিক বাজিয়ে মধ্যযুগীয় কায়দায় এভাবে অমানবিক নির্যাতন চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

কাবিলগঞ্জের শাহআলম বর্তমানে মোগরাপাড়া চৌরাস্তায় খন্দকার প্লাজার পাশে তার বোনের বাড়ীতে এবং সোনারগাঁ চিলারবাগ তার নানার বাড়ীতে থাকে। শাহ আলম।

নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার পুলিশের সোর্স পরিচয় দিয়ে শাহআলম সোর্স নীরহ যুবকদের আটকে রেখে টাকা পয়সা হাতিয়ে রেখে পরবর্তী পুলিশ দিয়ে মামলা করে কারাগারে প্রেরন করে অহরহ শাহআলম এর এর ব্যবহার করা নিজের মোবাইল নম্বর 01783-373990 নম্বর জরুরি তদন্ত করলে কল লিস্ট কল রেকর্ড এবং সোর্স সেজে মাদক ব্যবসার সকল সত্য ঘটনা বের হয়ে আসবে প্রশাসনের কাছে,, ইয়াবা বিক্রি ফেনসিডিল বিক্রি এবং লোক আটক করে মুক্তিপন দাবীর মতো ভয়ংকর রকমের ঘটনা এলাকায় শাহআলম পুলিশের ভয় দেখিয়ে সাধারণ মানুষের মুখ ভয় দেখিয়ে বন্ধ করে একের পর এক করে যাচ্ছে। কেউ দেখার নেই মনে হচ্ছে সোর্স শাহআলম এর এমন ভয়ংকর রকমের অপরাধ বিস্তার রোধ করার মতো। সাধারণ জনগণ এমন ভয়ংকর অপরাধী এবং সাথে জড়িত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কঠিন বিচার চাই দেশের আইনশৃঙ্খলা বাহিনী নিয়ন্ত্রণের দায়িত্বে থাকাদের নিকট এবং সরকারের নিকট।