দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের সব খবর পেয়ে থাকি সাংবাদিকদের মাধ্যমে- চেয়ারম্যান মাসুম

166

মোক্তার হোসেনঃ  নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মরহুম সাংবাদিক কামাল হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই শনিবার বিকেলে উপজেলার অডিটরিয়ামে হল রুমে   এ আর্থিক সহায়তা ও শোকসভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সামাজিক সংগঠন ষোল‌আনা ও সোনারগাঁয়ের সাংবাদিকদের আয়োজনে শোকসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,সোনারগাঁ থানার সাবেক ওসি অপারেশন আঃ জাব্বার,, সাংবাদিক অসিত কুমার,আল আমিন তুষার,পনির ভূঁইয়া,ফরিদ হোসেন,গাজী মোবারক ও দীন ইসলাম অনিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এসময় সভাপতি তার বক্তব্যে বলেন সাংবাদিকরা সমাজের আয়না।আজ দেশের এই প্রান্ত থেকে অন্য প্রান্তের সকল খবর পেয়ে থাকি এই সাংবাদিকদের মাধ্যমে। আমি কলম সৈনিকদের পাশে ছিলাম এবং সব সময় থাকবো ইনশাআল্লাহ।

আলোচনা সভা শেষে মরহুম সাংবাদিক কামাল হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও কামাল হোসেনে স্ত্রী সালেহা বেগম,মেয়ে কানিজ ফাতেমার হাতে নগদ ১ লাখ ১০ হাজার টাকা তুলে দেওয়া হয়।