বিএনপি খাদের মধ্যে হাবুডুবু খাচ্ছে,নির্বাচনে না এলে আর উঠতে পারবে না-কৃষিমন্ত্রী

60

সফিকুল ইসলাম ইমামঃ  কৃষিমন্ত্রী ও আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, গত ১৩ বছর ধরে আন্দোলনের নামে মানুষ হত্যা আর জ্বালাও-পোড়াও করে বিএনপি এখন খাদের মধ্যে পড়ে হাবুডুবু খাচ্ছে। কোন রকমে তাদের নাকটা ভেসে আছে। এখনও যদি তারা সঠিক পথে না আসে, নির্বাচনে না আসে, মুক্তিযুদ্ধের- স্বাধীনতার চেতনা-আদর্শের রাজনীতি না করে, তাহলে ভেসে থাকা নাকটাও ডুবে যাবে। আর কোন দিন খাদ থেকে উঠতে পারবে না।

শনিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শেখ রাসেল স্টেডিয়ামে সোনারগাঁ উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। 

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। 

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড.সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ,সোনারগাঁ উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল কায়সার ও যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নাঃগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। 

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,আ’লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস,বাংলাদেশ আ’লীগের কার্যকরী পরিষদের সদস্য ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক,এ্যাডঃ নজিবুল্লা হিরু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মোঃ দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সংসদ সদস্য এ্যাডঃ সানজিদা খানম, শাহাবুদ্দিন ফরাজী,আনোয়ার হোসেন,সৈয়দ আব্দুল আউয়াল শামীম,সাঈদ খোকন,নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি,

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান এমপি,নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,নাঃগঞ্জ জেলা  আ’লীগ সদস্য এ্যাড আনিছুর রহমান দিপু, মাহফুজুর রহমান কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস.এম. জাহাঙ্গীর হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা,বীর মুক্তি যোদ্ধা ওসমান গনি,নাঃগঞ্জ জেলা মহিলা আ’লীগ সভানেত্রী অধ্যক্ষ ডঃ শিরিন বেগম।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আ’লীগ আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,রফিকুল ইসলাম নান্নু,মাহমুদা আক্তার ফেন্সিসহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ সকল নেতা-কর্মীরা। 

এসময় ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে সভাপতি, সাবেক এমপি কায়সারকে সাধারণ সম্পাদক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানকে সহ-সভাপতি করে সোনারগাঁ উপজেলা আ’লীগের কমিটি ঘোষনা করেন।