জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেল ইকবাল 

41

মোক্তার হোসেনঃ নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। জেলা পরিষদের ৩নং ওয়ার্ডে আবু নাঈম ইকবাল পেয়েছে তালা প্রতীক।

সোমবার সকাল ১১ টায় এ প্রতীক বরাদ্ব দেন জেলা নির্বাচন অফিসার মতিয়ার রহমান। জেলা পরিষদের ৩নং আসন সোনারগাঁ থেকে তালা প্রতীক পান নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।  তালা প্রতীক পেয়ে আবু নাঈম ইকবাল মহান আল্লাহ তায়ালা দরবারে শোকরিয়া আদায় করে বলেন,কাংখিত প্রতীক পেয়েছি। আশা করি ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে তাদের এবং এলাকাবাসীর উন্নয়নে সেবা করার সুযোগ দিবে।ইনশাআল্লাহ ভোটারদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত হব।

প্রতীক গ্রহণ কালে উপস্থিত ছিলেন,মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান  আব্দুর রউফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,হাজী জাবেদ রায়হান জয়,সাহিত্য সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন,প্রচার সম্পাদক ফজলুল হক,সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু, জাতীয় যুব সংহতি সোনারগাঁ উপজেলার আহবায়ক কাজী নজরুল ইসলাম লিটু,সদস্য সচিব সিকান্দার মাষ্টার,অখিল মেম্বার,হাসান ইমাম ইউপি সদস্য সাবেদ আলী,মজিবুর,সাকিব হাসান জয়সহ সকল মেম্বার ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।