দাঙ্গা হাঙ্গামা করে আর গদীতে বসতে পারবেন না -কাজীম  

46

বিশেষ প্রতিনিধি :  গত ২৮সেপ্টেম্বর বুধবার  বিকেলে ফরাজীকান্দা আওয়ামী লীগের কার্যলয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬তম জন্ম দিন উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানে বন্দর উপজেলায় আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান এই কথা বলেন।

তিনি আরো বলেন আমাদের প্রধানমন্ত্রী নির্দেশ দেশ আজ এগিয়ে যাচ্ছে বলেই ঐ বি এন পি জামাত শিবিরের সজ্জ হচ্ছে না তাই তারা নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে।আমি স্পষ্ট একটি কথা বলতে চাই। এই দেশে আর ঐ জামাত শিবিরের স্থান দেওয়া হবে না।

এবং দাঙ্গা হাঙ্গামা করে আর গদীত বসতে পারবেন না। কলাগাছিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল জামান এর সভাপতিত্বে ও বন্দর উপজেলায় আওয়ামী লীগের সদস্য  ইব্রাহিম কাশেম এর সঞ্চালনায় অন্য দের মধ্যে উপস্থিত ছিলেন  বন্দর উপজেলায় মহিলা আওয়ামী লীগের এবং বন্দর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা বন্দর উপজেলায় আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী ভোলা নাথ দাস’ আব্দুল্লাহ বাবু আক্তার হোসেন বি এ বন্দর উপজেলায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন। 

প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক রবি মিয়াজী উপজেলা আওয়ামী লীগের সদস্য মেম্বার কামরুল হাসান জজ মিয়া ইয়ানুর মিয়া মঞ্জুরূল হাসান মঞ্জু দেলোয়ার হোসেন মুদিল ইসতেয়াক আহমেদ জুলহাস সরকার হামিদুল্লাহ কাজী আসাদ হোসেন কলাগাছিয়ার ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন শ্রমিক লীগের সভাপতি  আসিক মাহমুদ ছাএলীগের সভাপতি  সাহিন তাহেরি সিনহা সহ কলাগাছিয়ার ইউনিয়ন অসংখ্য নেতা কমীরা উপস্থিত ছিলেন।