সাংবাদিককে অপহরন ও প্রান নাশের হুমকি, থানায় অভিযোগ

69

নিজস্ব প্রতিনিধিঃ  অপরাধ বিচিত্রার সিনিয়র স্টাফ রিপোটার ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদের সাথে প্রতারনা ও প্রান-নাশের এবং অপহরণের  হুমকি দিয়েছে শহীদ নগরের প্রতারক রতন প্রধান । শহীদ নগরের ২নং গলির আব্দুল কাদিরের ছেলে প্রতারক রতন প্রধান।

সাংবাদিক সুলতান মাহমুদ বাদী হয়ে ২৯/০৯/২২ ইং তারিখে রাত ১১টায় নারায়নগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করেছেন। নারারনগঞ্জ সদর মডেল থানার এস আই শীতালক্ষা ফাড়ির ইনচার্জ বোরহান উদ্দিনকে তদন্তের দায়িত্ব দিয়েছে অফিসার ইনচার্জ আনিসুর রহমান।

তথ্যসুত্রে জানা যায়, ২০১৯ সালে রতন প্রধান অংশোদারী ব্যবসার চুক্তি করে কোন শর্ত পালন না করে, অফিসের খরচের অর্ধেক পরিশোধ না করে, ৬/৭ মাস হিসাবের খাতায় স্বাক্ষর করে অফিসে অনুপস্থিত হতে থাকে। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে তালবাহানা করতে থাকে।কল করলে ধরে না, আর ধরলেও বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিয়ে থাকে।

নারায়নগঞ্জ শহরের এক প্রতাবশালী নেতার সাথে চলাফেরা ও ব্যবসায় অংশীদার বলে জানায় রতন প্রধান। এই নেতার জোড়ে রতন প্রধান গন্যমান্য ব্যক্তিদের সামনে সাংবাদিক সুলতান মাহমুদকে অপহরন ও পান নাশের হুমকি প্রদান করে এবং দেখে নেওয়ার চেলেঞ্জ করে বলে জানান সাংবাদিক সুলতান মাহমুদ।