ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম

173

মোক্তার হোসেনঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় ডাকাতের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এসময় ডাকাতরা পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে গুরুতর জখমও করেছে।

ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার নাম আলমগীর হোসেন। তিনি চট্টগ্রাম জোনের জোড়ারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বরত।

পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে আলমগীর হোসেন ঢাকা থেকে চট্টগ্রামে ব্যক্তিগত গাড়িতে করে যাচ্ছিলেন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকার পৌছালে একদল ডাকাত তার গাড়ির গতি রোধ করে। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোন, টাকা-পয়সা দিয়ে দিতে অসম্মতি জানালে ডাকাতরা তাকে কুপিয়ে জখম করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায় । ঘটনার পরপরই তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে ও পরে চট্টগ্রামের হাসপাতালে ভর্তি করা হয়।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন বলেন,এ ঘটনায় মামলা দায়েরের জন্য সোনারগাঁ থানায় অভিযোগ নিয়ে এসেছেন আহত ওসির প্রতিনিধি। মামলাটি সোনারগাঁ থানা থেকেই তদন্ত করা হবে বলেও জানান। 

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আহসান উল্লাহ বলেন, ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।