নাঃগঞ্জ জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত 

61

স্টাফ রিপোর্টারঃ“কমিউনিটি পুলিশের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২২।

শনিবার সকালে বিপুল উৎসাহ উদ্দীপনায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত হয়। 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, পিপিএম(বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী( বীর প্রতীক এমপি)। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, র‍্যাব-১১র অধিনায়ক লেঃ কর্নেল তানভীর মাহমুদ পাশা( পিএসপি বীর)  নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি প্রবীর কুমার সাহা(সিআইপি)।

এর আগে সাড়ে দশটায় নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স থেকে জেলা কমিউনিটি পুলিশের সদস্য ও জেলা পুলিশের সদস্যদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের সড়ক প্রদক্ষিণ করে। এরপর নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে আয়োজিত সুসজ্জিত মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ গুরুত্বপূর্ণ বক্তব্য শেষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথিসহ বিশেষ অতিথিদের সম্মননা স্মারক প্রদান করা হয়।

এসময় কমিউনিটি পুলিশিং কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখায় কমিউনিটি পুলিশিং সদস্য ও পুলিশ অফিসারদের পুরস্কৃত করা হয়।

এসময় অনুষ্ঠানে জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।