মাদক ব্যবসায়ী তবলা রিপনের দাপটে অতিষ্ঠ চাষাড়াবাসী

108

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদর থানার চাষাড়ার মাদক ব্যবসায়ী তবলা রিপনের দাপটে অতিষ্ঠ চাষাড়াবাসী বলে জানা গেছে। শীর্ষ মাদক ব্যবসায়ীদের নামের তালিকায় রয়েছে মাদক ব্যবসায়ী রিপন বিশ্বাস ওরফে তবলা রিপনের নাম।

চাষাড়ার মাদক ব্যবসায়ী তবলা রিপনের রয়েছে বিশাল নেট ওয়ার্ক। সেকন্ড ইন কমান্ড হিসাবে কাজ করেছে তার সহকর্মী সুমন, সাথে আছে স্ত্রী রুমি রায়, তার বোন লিনা বিশ্বাস ও তার বোনের জামাই স্বপন ওরফে মন্টু। দেখা যাচ্ছে পুরা পরিবার মাদক ব্যবসায়ীর সিন্ডিকেট। অনেক অসহায় ছেলে মেয়েদের দিয়ে ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসায় জড়াচ্ছে বলে জানা যায়। বর্তমানে তার বোন জামাই মন্টু মারা গেছে বলে জানায় এলাকাবাসী।

তথ্য সুত্র, ২০১৬ সালে ২ অক্টোবর নারায়ণগঞ্জ শহরের উওর চাষাড়ার রাম্বাবুর পুকুরপাড় থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী রিপন বিশ্বাস ওরফে তবলা রিপনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঐসময় তার কাছ থেকে ৫০ পিছ ইয়াবা এবং মাদক বিক্রির নগদ টাকা জব্দ করে জেলা গোয়েন্দা টিম। তাছাড়া ২০১৪ সালে ৮ অক্টোবর মাদক ব্যবসায়ী তবলা রিপনের মাদক স্পটে পুলিশ অভিযান চালিয়ে তার স্ত্রী রুমি রায়, তার বোন লিনা বিশ্বাস ও বোন জামাই মন্টুকে আটক করে এবং তাদের কাছে থেকে ১০ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিছ ইয়াবা জব্দ করে থানা পুলিশ।

বর্তমানে তার অত্যাচারে অতিষ্ঠ চাষাড়াবাসী, তাই মাদক ব্যবসায়ির রোশানল থেকে এলাকাবাসী ও অসহায় ছেলে মেয়েরা মুক্তি চায়। এলাকাবাসী জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেন।

জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদ মাদক ব্যবসায়ী তবলা রিপিনকে করে কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপার মহোদয়কে আহবান জানান।