এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা

247

আল আমিন নূরঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় থানার সামনেই এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামানকে মারধর করেছে বক্তাবলীর চিহ্নিত সন্ত্রাসী জাকির বাহিনী। গতকাল বিকালে ফতুল্লা মডেল থানার মূল ফটকের সামনেই এ ঘটনা ঘটে। এতে এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খান গুরুতর আহত হয়েছে। ওইসময় সাংবাদিককে অকথ্য ভাষায় গালমন্দ করে মেরে ফেলাসহ উল্টো আদালতে মামলা করে দেখে নেয়ার হুমকী দেয় সন্ত্রাসীরা। এ ঘটনার পর সাংবাদিক জামান ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

ভুক্তভোগী অভিযোগে জানা গেছে, থানা সংলগ্ন কাদির কম্পিউটার দোকানের সামনে সাংবাদিক জামান তথ্য সংগ্রহ করতে গেলে পেশাগত কাজে বাধা দেয় সন্ত্রাসী জাকির, জালাল, আলমগীরসহ তার বাহিনী। এক পর্যায়ে কিছু বুঝে উঠার আগেই জাকির সাংবাদিক জামানের শার্টেল কলার চেপে ধরে এবং এলোপাথারি চর, কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে। মুঠোফোনে তা ভিডিও ধারণ করতে গেলে অন্যান্য বিবাদীগণ অংশ নিয়া সাংবাদিক জামানের পড়নের শার্ট ছিড়ে ফেলে। এছাড়া তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে মাটিতে ফেলে ডিসপ্লে নষ্ট করে দেয়। তার গলায় ঝুলানো এশিয়ান টিভির পরিচয়পত্রের ফিতাটিও ছিড়ে ফেলে। এরপর তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শণসহ প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় অফিসার ইনচার্জ রিজাউল হক দিপু বলেছেন, আমরা বিষয়টা দেখছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

উল্লেখ্য, বক্তাবলী এলাকার মৃত জাকির হোসেনের জামাতা জাকির হোসেন। সে বিভিন্ন সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং প্রভাবশালীদের পরিচয়ে এলাকায় আধিপত্য বিস্তার করে আসছে। এছাড়াও স্থানীয় মানুষদের মামলায় জড়িয়ে হয়রানী অভিযোগ রয়েছে।