সোনারগাঁয়ে অর্ধ কোটি টাকার আইস ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

24

আল আমিন নূরঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে সোনারগাঁ থানা পুলিশ চেক পয়েন্টে ১৮ নভেম্বর শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে অর্ধ কোটি টাকার ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ গ্রেপ্তার করে সোনারগাঁ থানা পুলিশ।

মাদকসহ গ্রেপ্তারকৃতরা হল, চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ধোপল্লা গ্রামের মৃত আলী আকবরের ছেলে মাদককারবারি মোঃ হোসেন মুন্সি (৩৫) ও ফেনী জেলার ছাগল নাইয়া এলাকার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (৪০)। 

এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৮শত পিছ ইয়াবা ও ১২ পোটলা ক্রিস্টাল মেথ (আইস) মরণ নেশা মাদক উদ্ধার করা হয়েছে। 

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ১৮ নভেম্বর শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুল আলম, ওসি (তদন্ত) মোঃ আহসান উল্লাহ ও ওসি অপারেশন মোঃ মাহফুজুর রহমান,সেকেন্ড অফিসার ইমরান হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে অভিযান চালায়। এ সময় অর্ধ কোটি টাকা মূল্যের ইয়াবা ও ক্রিস্টাল মেথ (আইস) সহ মোঃ হোসেন মুন্সি ও আবু হানিফকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

পরে ১৯ নভেম্বর শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা আদালতে পাঠানো হয়।