২৪ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

167

তানভীর আহমেদ রাজীবঃ নারায়ণগঞ্জের সদর থানা এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ২৪ বোতল ফেন্সিডিল ও ০৬ কেজি গাঁজা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার করে।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৯ নভেম্বর ২০২২ তারিখে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পশ্চিম গোগনগর এলাকা এবং সৈয়দপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পশ্চিম গোগনগর এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী আসামী মোঃ আঃ কাদের (২৬), পিতা-মোঃ সুরুজ মিয়া ফকির, মাতা-মোছাঃ ছানোয়ারা বেগম, স্থায়ী সাং-সৈয়দপুর ফকির বাড়ি, থানা- নারায়ণগঞ্জ সদর, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ মিশুক (৩১), পিতা-ফিরোজ মিয়া, মাতা-নাজমা বেগম, সাং-গোগনগর বাড়ির টেক, থানা- নারায়ণগঞ্জ সদর, জেলা-নারায়ণগঞ্জ’দ্বয়কে মাদকদ্রব্য ২৪ বোতল ফেন্সিডিল এবং নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন সৈয়দপুর এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী আসামী আব্দুল মান্নান (২৬), পিতা-শফিকুল ইসলাম, মাতা-রোমানা বেগম, স্থায়ী সাং-সৈয়দপুর ফকির বাড়ি, থানা-নারায়ণগঞ্জ সদর, জেলা-নারায়ণগঞ্জ’কে ০৬ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করতে সক্ষম হয়। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।