৪৯ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

27

আল আমিন নূরঃ নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অভিযান পরিচালনা করে ৪৯ বোতল ফেন্সিডিল ও ০৬ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ নভেম্বর ২০২২ তারিখে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন পশ্চিম দেওভোগ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী আসামী ১। তাসলিমা আক্তার (৩২), স্বামী-রমিজ খান, পিতা-খলিল মিয়া, স্থায়ী সাং-২৬০/এ (পশ্চিম দেওভোগ), লিচু বাগ, ওয়ার্ড নং-১৪, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ সুরুজ (৩৬), পিতা-মৃত আব্দুর রশিদ, সাং-ভবানীপুর, থানা-সরিষাবাড়ী, জেলা-জামালপুর, এ/পি-মাসদাইর বাজার (জয়নাল মিয়ার বাড়ী), ১৪নং ওয়ার্ড, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ’দ্বয়কে মাদকদ্রব্য ৪৯ বোতল ফেন্সিডিল ও ০৬ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করতে সক্ষম হয়। 

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।