মানুষের কল্যানে কাজ করছে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন – সাংবাদিক সুলতান মাহমুদ

57

তানভীর আহমেদ রাজীবঃ অপরাধ বিচিত্রার সিনিয়র স্টাফ রিপোটার বিশিষ্ঠ সাংবাদিক সুলতান মাহমুদ বলেছেন,“ বিশ্ব মানবাধিকার দিবস সফল হউক, মানুষের কল্যানে কাজ করছে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন।

১০ ডিসেম্বর শনিবার বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়নগঞ্জ জেলার সাথে একত্রে র‍্যালি শেষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আলোচনা সভায় একথাগুলি বলেছেন।তিনি আরো বলেন, “মানব-মর্যাদা, স্বাধীনতা আর ন্যায়পরায়ণতায় দাঁড়াবো সবাই মানবাধিকার সুরক্ষায়।”

এ দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা)’র নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার আয়োজনে শহরে শোভাযাত্রা ও র‍্যালি বের করা হয়।তাদের সাথে একাত্বতা ঘোষনা করে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটি।  

উক্ত র‍্যালী ও আলোচনা সভায় উপস্থিত সাংবাদিক সুলতান মাহমুদ- সভাপতি জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা। সহ-সভাপতি নুর আলম আকন্দ ও এইচ এম রানা, সাধারণ সম্পাদক শফিউল আলম, সহ -সাধারণ সম্পাদক আল আমিন নুর, সমাজ কল্যাণ সম্পাদক তানভীর আহ্মদ রাজীব,  অর্থ সম্পাদক মাহবুবুর রহমান, আইন সম্পাদক সাহিদুল ইসলাম টিটু সহ আরো অনেকে।

উক্ত র‍্যালি ও শোভাযাত্রা বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নারায়ণগঞ্জ জেলা শাখার গুলশান সিনেমা হল বিল্ডিং এর সন্নিকট থেকে বের হয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। উক্ত র‍্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন লাভলু  এবং সঞ্চালনায় করেন সাধারণ সম্পাদক এম আর হায়দার রানা।

উক্ত র‍্যালি ও সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও সাধারন সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক এড. সাহিদুর ইসলাম টিটু নারায়ণগঞ্জ মহানগর বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল’র সভাপতি।

এ সময় বাংলাদেশে মানবাধিকার কাউন্সিল (বামাকা)’র নারায়নগঞ্জ জেলার সকল উপজেলা/থানার শাখার নেতৃবৃন্দ ও সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।