সিকদার ডাইনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, অধরা অবৈধ সিড়ি 

40

আল আমিন নূরঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা এলাকায় সিকদার ডাইনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হলেও অধরা রয়েছে অবৈধ নকশা বহির্ভুত সিড়ি।সিকদার ডাইনের মালিক মোতাহার মাসুম শুধু অবৈধ গ্যাস লাইন নয়, গ্যাস চুরির অভ্যাসো রয়েছে বলে জানায় এলাকাবাসী।    

১২ জানুয়ারি বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত একটি রেস্টুরেন্ট ও দুটি মিষ্টির কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে এবং তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইব্রাহীম।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইব্রাহিম জানান,উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী অবৈধ গ্যাস সংযোগ করে বিভিন্ন রেস্টুরেন্ট ও মিষ্টির তৈরীর কারখানা পরিচালনা করে আসছিল।তারই ধারাবাহিকতায় আজ তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক কার্যালয় ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে শিকদার ডাইন নামক রেস্টুরেন্ট মালিককে ৩০ হাজার টাকা ও দুটি মিষ্টির কারখানার মালিককে ৭০ হাজার টাকা জরিমানা কর হয় ।

এ সময় তিতাস গ্যাস সোনারগাঁ আঞ্চলিক কাযালয়ের উপ-মহা ব্যবস্থাপক সুরুজ আলম, মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক সহ তিতাস গ্যাসের কর্মকর্তা ও সোনারগাঁ থানা পুলিশ উপস্থিত ছিলেন।