না.গঞ্জ সিটি প্রেসক্লাবে সাংবাদিক ও তাদের পিতা-মাতার জন্য দোয়া

32

নিজস্ব প্রতিবেদক : আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক সংবাদর্চচার বিশেষ প্রতিবেদক এবং নারায়ণগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত লিংকনের পিতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানসহ অন্যান্য সাংবাদিক ও তাদের পিতা-মাতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 ১৫ জানুয়ারী রবিবার বাদ আসর চাষাড়াস্থ 53/3 আবেদীন ভিলা, চাষাড়া, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আবদুল করিম বাবু।

এছাড়াও দোয়া করা হয় সাংবাদিক আসলামের মাতা হাজেরা বেগম, সাংবাদিক রাজিব ও রাকিবের পিতা আব্দুল হালিম, সাংবাদিক আনিসুজ্জামান অনু, সাংবাদিক রনি, জনি, খায়রুল আলম, অনিক, আনোয়ার, নাদিম, নয়ন, বাবুল, মমতাজসহ এযাবৎ যে সকল সাংবাদিক ও তাদের পিতা-মাতা ইন্তেকাল হয়েছে প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করা হয়।

সংগঠনের সভাপতি ও এ এন টিভির নিউজ কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের সঞ্চালনায় প্যানেল মেয়র আবদুল করিম বাবু বলেন, সাংবাদিকরা আলো পথের যাত্রী। তাদের আলোতে একটি জাতি ও দেশ আলোর পথ দেখে। আমি সাংবাদিক ও সাংবাদিক পেশাকে সম্মান করি। তারা দেশপ্রেমে ও আদর্শের এক কলম যুদ্ধা। তারাই পারেন একটি জাতি একটি গোষ্ঠীকে বিশ্বের দরবারে পরিচিতি করতে। সাংবাদিকরা যেন তাদের পবিত্র দায়িত্ব সঠিকভাবে পালন করে সে অনুরোধ করি।

তিনি আরো বলেন, দীর্ঘ ৯ মাস যারা যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছেন। যাদের কারণে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। বীর মুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ লুৎফর রহমান ভাইসহ আমরা যাদের হারিয়েছি তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

এসময় দোয়া পরিচালনা করেন আইন বিষয়ক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খান। এতে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদ, সমাজ সেবক লিপন, দৈনিক রুদ্রবার্তার সিনিয়র রিপোর্টার সেকান্দার, দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি অপু রহমান, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, সংগঠনটির প্রচার ও প্রকাশনার বিষয়ক সম্পাদক ও এন এ এন টিভির স্টাফ রিপোর্টার মো. বদরুজ্জামান রতন, কার্যকরি সদস্য, এশিয়ান টিভির অনুসন্ধানী টিমের সহকারী ইনচার্জ ও জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহমেদ রাসেল, সাবেক সহ সভাপতি এবং অগ্রবানী প্রতিদিন এর সহ সম্পাদক উওম সাহা, সদস্য ও নারায়ণগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকম এর সহ-বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান, কালের কথা সম্পাদক ইসমাঈল হোসেন টিটু, খোলা কাগজের বন্দর প্রতিনিধি আক্তার হোসেন, আজকালের খবর নুর মোহাম্মদ সুজন, দৈনিক ইয়াদ এর মনিরুজ্জামান ভূঁইয়া কাজল, জয়যাত্রা টেলিভিশেনের আলী হোসেন,  আবু তাহের, নুর হোসেন, সময়ের চিন্তা ২৪ ডটকম এর সম্পাদক সুলতান মাহমুদ, দৈনিক যুগের কণ্ঠস্বর এর ইমরান হোসেন তালহা, রুবেল, রহিম, মনির, মেহেদী, খান মাহমুদসহ আরও অনেকেই।