১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

170


এম হোসাইন মোক্তার:স্টাফ রিপোর্টার -নারায়নগঞ্জ বন্দর থেকে-
নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। বৃহস্পতিবার রাতে ওই মাদক ব্যবসায়ী কে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে ১০ হাজারের বেশি ইয়াবা সহ হাতেনাতে তাৎক্ষণিক গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী, টাঙ্গাইল জেলা ও থানার, কাফিলা পাড়া এলাকার বুলু মিয়ার ছেলে লুৎফুর রহমান বুলেট।
বিষয়টি নিশ্চিত করেছেন অভিযান পরিচালনা করা ও নেতৃত্বকারী নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ মোঃ বিল্লাল হোসেন।
অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর থানার মদনপুর বাস স্ট্যান্ডে, বন্দর থানা ও ধামঘর ফাঁড়ির পুলিশ সদস্যদের নিয়ে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো -ব-১৫-৯২৩৪ থেকে ড্রাইভার লুৎফর রহমান বুলেটের হেফাজত থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এই ব্যাপারে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ মোঃ বিল্লাল হোসেন জানান সময়ের চিন্তা পত্রিকাওঅপরাধ বিচিত্রার প্রতিনিধিকে জানান, মাদকের বিরুদ্ধে কোন আপোষনাই আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি, কোন মাদক কারবারিকে ছাড় দেওয়া হবে না, মাদক দেশ ও জনগনের শত্রু
,মাদকের এই থাবা থেকে আমাদের দেশ ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে বাচাঁতে হবে।
অতিরিক্ত সুপার এস পি শেখ মোঃ বিল্লাল হোসেন বলেন, দেশ ও জাতীকে মাদকের থাবা থেকে বাচাঁতে প্রয়োজনে যা যা করার দরকার তাই করবো ইন্সাআল্লাহ।
মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।