আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতে স্থান পেলেন দুই বারের বিদ্রোহী প্রার্থী মাহাবুব

190


মোঃমোক্তার হোসাইন:নারায়ণগঞ্জ সোনারগাঁ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই বার বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেন মাহাবুব হোসেন সরকার।

জানা যায়, ২০১৬ এবং ২০২২ সালের আসন্ন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে আনারস মার্কা নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করেন মাহাবুব হোসেন সরকার।

দীর্ঘ ২৫ বছর পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে।
আর এই ৭১ সদস্যের কমিটিতে মাহাবুব হোসেন সরকারের নাম থাকায় খুব প্রকাশ করছেন বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগ।

গত ৫ মে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া,
সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের যৌথ স্বাক্ষরিত প্রস্তাবিত কমিটির তালিকা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদলের হাতে পৌঁছে।

বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন মেম্বার জানান, ১৯৭০ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমাদেরকে মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের থানা কমিটিতে নিয়েছেন। এটা বৈদ্যের বাজার ইউনিয়ন বাসীর জন্য খুবই দুঃক্ষজনক ও নেক্কার জনক কাজ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া জানান, সে একজন মুক্তিযোদ্ধা,
বিদ্রোহী প্রার্থীদেরকে সরকার প্রধান ক্ষমা করে দিয়েছেন। সব দিক বিবেচনা করে তাকে সদস্য হিসাবে রাখা হয়েছে।

মাহাবুব হোসেন সরকারের সঙ্গে এসব বিষয়ে জানতে তার মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেছেন, আমি আওয়ামী লীগের কোনো পদেই নেই। যারা আওয়ামী লীগের পদধারী তাদেরকে বিদ্রোহী বলে। আমি আরও পথ পাবো ইন্সা আল্লাহ।