রূপগঞ্জে যুবক গুলিবিদ্ধ, গ্রেফতার ১৪

169

মোঃ মোক্তার হোসাইন:বিশেষ প্রতিনিধি নারায়ণগঞ্জ রূপগঞ্জ –

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ফের সংঘর্ষে জ্যোতি (২৩) নামে তরুণ গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) সকালে চনপাড়া বস্তিতে এ সংঘর্ষ হয়। সোমবার থেকেই দফায় দফায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলে আসছিল।

আহত তরুণ জ্যোতি চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সাহাবুদ্দিন ও জয়নাল গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে সোমবার বিকেল থেকে চনপাড়ায় দুই গ্রুপের সংঘর্ষ বাধে। দফায় দফায় এ সংঘর্ষ চলতে থাকলেও মঙ্গলবার সকালে একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে গুলি, ইটপাটকেল ছুড়তে থাকে। এতে মাথায় গুলিবিদ্ধ হয় জয়নাল গ্রুপের হৃদয় হাসান জ্যোতি নামে এক তরুণ। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ হৃদয়ের বাবা জালাল উদ্দিন বলেন, হাসপাতালে চিকিৎসাধীন হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মামুনুর রশীদ বলেন, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢামেকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।