সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে অভিনব স্টাইলে ডাকাতি

183

মোঃ মোক্তার হোসাইন: নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী মো. নাসিম বাদী হয়ে শনিবার (১৫ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন।

এর আগে শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগসূত্রে জানা যায়, একটি নোয়া গাড়ি ভাড়া করে শুক্রবার দিবাগত রাতে সৌদি আরব থেকে আসা মা এবং বড় ভাইকে নিতে ঢাকা বিমানবন্দরে যান নাসিম। ভোর আনুমানিক ৪টা ২০ মিনিটের দিকে তারা সিদ্ধিরগঞ্জের সানারপাড়া মোড়ে পৌঁছালে ডিবির লোগো লাগানো একটি হাইয়েস গাড়ি তাদের গাড়িটিকে থামার সংকেত দেয়। তখন নাসিমদের গাড়ির চালক বিল্লাল হোসেন জানান, তাদের যে গাড়ি থেকে থামার জন্য ইশারা দেওয়া হচ্ছে সেটি ডাকাতদের গাড়ি।

বিষয়টি টের পেয়ে নাসিমদের গাড়ির চালক দ্রুতগতিতে সাইনবোর্ডের দিকে আগাতে থাকলে হাইয়েস গাড়িতে থাকা অভিযুক্তরা তাদের ওভারটেক করে গাড়ি থামাতে বাধ্য করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা ৯৬ হাজার টাকা, দুটি ব্যাংকের চেক, দুটি ক্রেডিট কার্ড, তিনটি ডেবিট কার্ড, দুটি পাসপোর্ট এবং একটি ব্যাগে থাকা এক ভরি ওজনের সোনার দুটি কানের দুল ছিনিয়ে নিয়ে যান। পরে এ ঘটনায় শনিবার থানায় অভিযোগ দেন নাসিম।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা অভিযোগ পাওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলন, এ ঘটনায় থানায় অভিযোগ নেওয়া হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে